কক্সবাজার, শনিবার, ৪ মে ২০২৪

জন্মদিনের ভালোবাসায় সিক্ত :আমি কৃতজ্ঞ-কমরুদ্দিন মুকুল

আমার মতো একজন অতিক্ষুদ্র মানুষের জীবনে যদিও জন্মদিনের তেমন কোন গুরুত্ব নেই তবুও আমার সৃষ্টিকর্তা মহান আল্লাহর প্রতি লাখো কোটি শুকরিয়া।আমার প্রাণপ্রিয় বাবা-মায়ের প্রতি সশ্রদ্ধ সালাম ও কৃতজ্ঞতা প্রকাশ করছি।

প্রত্যেকটি মানুষের কাছে তার জন্মদিনের বার্তাটি আনন্দের আমার কাছে ও তাই তেমনই।মানুষের মাঝে আজ আন্তরিকতা, ভালোবাসার বড়ই অভাব। কেউ কাউকে যেন বিশ্বাসই করতে চায় না। এটা আমাদের জন্য দূর্ভাগ্যের।

ফেইসবুক, মেসেঞ্জার, ইমো, ওয়াটসাপ, সকল সোস্যাল মেডিয়া ও মোবাইল ফোন করে জন্মদিনের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন প্রথমেই সেই সকল শ্রদ্ধাভাজনদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি এবং আমার অন্তরের অন্ত:স্থল থেকে অফুরন্ত ভালোবাসা ও আন্তরিক অভিনন্দন সহ লাল গোলাপের অনাবিল সু-গন্ধিত শুভেচ্ছা জানাচ্ছি । যারা কাজের ব্যাস্ততা থাকার কারনে শুভেচ্ছা জানাতে পারেন নাই তাদের প্রতিও আন্তরিক ভালবাসা রইল।

সেই সাথে আপনাদের সকলের সুন্দর ভবিষ্যত এবং দীর্ঘায়ু কামনা করছি। আপনাদের এই অফুরন্ত নিস্ক্লুস ও স্বাচ্ছন্দময়ী ভালোবাসা আমার হৃদয়ের গভীরে অনাবিল স্থান হয়ে থাকবে। আপনাদেরকে স্মরণ রাখবো আজীবন। আমার জন্য সবাই দোয়া করবেন এই প্রত্যাশা করছি!

 

শুভেচ্ছান্তে..

কমরুদ্দিন মুকুল
সাধারণ-সম্পাদক
উখিয়া প্রেসক্লাব

পাঠকের মতামত: